Ad

New Update

শীর্ষ দশে বিপণনকারীদের জন্য অনুমোদিত বিপণন সরঞ্জাম থাকতে হবে


Top 10 Must Have Affiliate Marketing Tools for Marketer

বাংলায় দেয়া হল ঃ

অন্যান্য ডিজিটাল বিপণন প্রচারের মতো ইমেল বিপণনও আরও ফলপ্রসূ হতে পারে; যদি কার্যকরভাবে কার্যকর করা হয়। বিপণনকারীদের তাদের প্রচেষ্টা সফল করতে 10 টি অবশ্যই আবশ্যক অ্যাফিলিয়েট বিপণন সরঞ্জামের একটি তালিকা রয়েছে।
বলটি রোল করি।
1) সদৃশ

বিষয়বস্তু হ'ল রাজা ”আপনি এসইও, এসএমও, ডিজিটাল বিপণন, সামগ্রী বিপণন, বা অনুমোদিত বিপণনের বিষয়বস্তু সম্পর্কে কথা বলুন না কেন।

আপনার পাঠকরা ট্র্যাক করতে পারবেন না আপনি যদি সেই সাইটটি থেকে সদৃশ সামগ্রী বা কপি অনুলিপি ব্যবহার করছেন তবে আমার প্রিয় বন্ধু গুগল তা করতে পারে। আপনার যে কোনও অনলাইন বিপণন প্রচার সফল করতে 100% মূল এবং চৌর্যবৃত্তি মুক্ত সামগ্রী পোস্ট করা অত্যাবশ্যক। অনুলিপি বেশ কয়েকটি অনুমোদিত বিপণনকারীদের কাছে প্রিয়।
2) ফ্লিপ্পা

ফ্লিপ্পা ওয়েবসাইটগুলির জন্য ই-বে ধরণের। একটি সফল অনুমোদিত বিপণন প্রচার চালানোর জন্য আপনার কাছে এমন একটি সাইট থাকা দরকার যা আপনি আপনার ব্যবসায়িক অংশীদারদের জন্য বিজ্ঞাপন রাখতে পারেন।

ব্যাকলিংক এবং ডোমেন কর্তৃপক্ষের থাকা পুরানো ডোমেন কেনা আপনার প্রচেষ্টাটিকে সূচনা করতে পারে। বিডির মাধ্যমে ওয়েবসাইট কেনা ও বেচার জন্য ফ্লিপ্পা একটি অনলাইন বাজারের জায়গা।

প্ল্যাটফর্মটি অনুমোদিত বিপণনকারীদের সুবিশাল ডাটাবেসের মধ্যে সাইটগুলি কিনতে দেয়; একটি সক্রিয় ব্যাকলিংক প্রোফাইল রয়েছে।

নিশ্চিত হয়ে নিন যে কোনও ডোমেইন কেনার আগে আপনি একটি সম্পূর্ণ ব্যাকলাইন অডিট চালাচ্ছেন। খারাপ লিঙ্ক থাকা আপনাকে পেঙ্গুইন অ্যালগরিদম আপডেটের আওতায় শাস্তি পেতে পারে।
3) সুমো

অনুমোদিত বিপণনের জন্য প্রধান লক্ষ্যটি হল আপনার গ্রাহকদের মধ্যে দর্শকদের রূপান্তর করা। সুমো আপনার জন্য এটিই করে।

প্রতিটি বিপণন প্রচারণা ‘কার্ট পরিত্যাগ’ সমস্যা নিয়ে কাজ করে। বিপণন বিশেষজ্ঞরা মনে করেন যে সুমোর বিশেষ শর্টকাট আপনার প্রচারণা রেকর্ড করছে এমন ‘কার্ট পরিত্যাগ’ এর গ্রাফটি হ্রাস করতে সহায়তা করে।

আপনার দর্শকদের টার্গেট করার সর্বোত্তম উপায় হ'ল ইমেল বিপণনের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করা। এটি সম্ভাব্য গ্রাহকদের মনে ধীরে ধীরে প্রবেশে সহায়তা করে তারা মনে করে যে তারা আপনার পৃষ্ঠায় পুনরায় দেখা শুরু করে এবং শেষ পর্যন্ত কিছু কেনাকাটা করার জন্য তাদের কার্ডটি টান দেয়। আপনার পৃষ্ঠাগুলিতে ইমেল ক্যাপচার সরঞ্জামটি ইনস্টল করতে সুমো একটি সুবিধাজনক প্রক্রিয়া সরবরাহ করে।
4) হেমিংওয়ে

আপনার বিষয়বস্তুকে সাধারণ এবং সহজেই বোঝা সহজ বিষয়বস্তু বিপণনের থাম্ব নিয়ম। কোনও উপায়ে, অনুমোদিত বিপণন বিশেষভাবে ডিজাইন করা ল্যান্ডিং পৃষ্ঠাগুলির উপর নির্ভর করে (বা লক্ষ্য ওয়েবসাইট পৃষ্ঠা)।

হেমিংওয়ে একটি দুর্দান্ত সামগ্রী পর্যালোচনা সরঞ্জাম। আর্নেস্ট হেমিংওয়ের লেখার স্টাইলকে কেন্দ্র করে এই অ্যাপটি আপনাকে আপনার লেখার স্টাইলটি সহজ রাখতে সহায়তা করে। আপনি আপনার সামগ্রী লিখুন এবং পরীক্ষা করতে এই অ্যাপ্লিকেশনটিতে আটকান। এটি আপনাকে বানান, ক্রিয়াকলাপ, বিশেষ্য সংজ্ঞা সহ জটিল বাক্যগুলি পুনরায় লিখতে সহায়তা করে।

গড় চূড়ান্ত স্কোর স্থির করে যে কোনও সাধারণ লোকের দৃষ্টিভঙ্গি থেকে পড়া কতটা সহজ / সহজ। গ্রেড যত কম হবে ততই এটি আপনার দর্শকদের জন্য উপযুক্ত।



৫) আহরেফস

    আহরেফস সরঞ্জামটি প্রাথমিকভাবে আপনার পৃষ্ঠার ইউআরএল স্বাস্থ্যকে লক্ষ্য করে। আপনি আপনার ওয়েবসাইটের জন্য ওয়েবপৃষ্ঠা তৈরি করছেন বা আপনার অনুমোদিত বিপণন প্রচারের জন্য ল্যান্ডিং পৃষ্ঠা তৈরি করছেন, যে কোনও ভাঙা বা বা লিঙ্ক অবশ্যই আপনার পৃষ্ঠার কার্যকারিতা এবং খ্যাতিতে নেতিবাচক প্রভাব ফেলবে। মেটা দার, কীওয়ার্ড বিশ্লেষণ এবং পঠনযোগ্যতার মতো সমস্ত অন-পৃষ্ঠাগুলি যাচাইয়ের সাথে এর গভীরতার লিঙ্ক নির্ণয়ের উপর জোর দেওয়া।
    এটি আপনার সাইটে নতুন এবং মৃত ব্যাকলিঙ্কগুলি পর্যালোচনা করে
    এটি প্রতিযোগী লিঙ্ক প্রোফাইলগুলিতে নজর রাখে
    বিশ্লেষণ ওয়েবসাইটটি আপনার কোনও ভাঙা লিঙ্ক / পৃষ্ঠার সাথে লিঙ্ক হয়েছে।
    শীর্ষস্থানীয় পারফরম্যান্স প্রতিযোগী ওয়েবসাইটটির একটি সামগ্রী বিশ্লেষণ করছেন।

6) Yoast

এটি নিখরচায় উপলব্ধ সবচেয়ে পছন্দের ওয়ার্ডপ্রেস এসইও প্লাগইন। আপনি এর প্রিমিয়াম সংস্করণে যেতে পারেন, তবে নিখরচায় সংস্করণটি আপনার পক্ষে যথেষ্ট করে তোলে। মেটাডেটা, কীওয়ার্ডের ঘনত্ব, কীওয়ার্ড প্লেসমেন্টস, শিরোনাম ট্যাগ, হাইপারলিঙ্কস, পঠনযোগ্যতা পরীক্ষা করা হচ্ছে। এই একক প্লাগইনটি আপনার জন্য অনেক কিছু করে। আপনার অ্যাডমিন প্যানেলে এই ইয়োস্ট এসইও থাকা আপনার অনুমোদিত পৃষ্ঠাগুলিকে অনুমোদিত বিপণনের জন্য নিখুঁত করতে আপনার প্রয়োজনীয় সমস্ত পরামর্শ পেতে সহায়তা করে। এটি আপনাকে শিরোনাম ফাইলে গুগল অ্যানালিটিক্স কোড এবং অন্য কোড সম্পাদনা যুক্ত করার অনুমতি দেয়। তদ্ব্যতীত, এটি ভাঙা লিঙ্ক এবং ক্যানোনিকাল সমস্যাগুলি সহ সামগ্রিক স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করে।
7) গুগল অ্যাডসেন্স

আপনি যদি আপনার অনুমোদিত বিপণন প্রচেষ্টা প্রসারিত করতে উত্সাহী হন তবে গুগল অ্যাডসেন্স দ্বিতীয় উপার্জনের স্ট্রিম সরবরাহ করে।

অ্যাডসেন্স আপনাকে আপনার সাইট জুড়ে নির্দিষ্ট বিজ্ঞাপন ব্লক স্থাপন করতে দেয়। আপনি নিম্নলিখিত প্রদানের বিকল্পগুলি চয়ন করতে পারেন:

সিপিএম (প্রতি হাজার ইমপ্রেশনের জন্য ব্যয়) - আপনি প্রদত্ত বিজ্ঞাপনের জন্য প্রতি হাজার ওয়েবসাইট পৃষ্ঠা ভিউতে ফ্ল্যাট পূর্বনির্ধারিত ($ 1- $ 3 এবং সুনির্দিষ্ট কুলুঙ্গিগুলির জন্য উচ্চতর) উপার্জনের সুযোগ পাবেন।

সিপিসি (প্রতি ক্লিকের জন্য ব্যয়) - যতটা সহজ প্রতিটি ক্লিক গণনা করে এবং আপনার দেওয়া পৃষ্ঠায় প্রাপ্ত বিজ্ঞাপনটি যে সমস্ত ক্লিক পাবে তার জন্য আপনাকে অর্থ প্রদান করা হবে।
8) ডাব্লুপি ইঞ্জিন

ডাব্লুপি ইঞ্জিন সেই সমস্ত অনুমোদিত বিপণনকারীদের জন্য সুখী যারা শক্তিশালী আইটি / ডেভ পটভূমির অভাব রয়েছে। এটির ব্যবহারকারীদের জন্য কিছু বাড়তি সুবিধা সহ একচেটিয়া হোস্টিং সরবরাহকারীর অন্য নাম।

এটি প্রভাবশালী ওয়ার্ডপ্রেস ডিজিটাল অভিজ্ঞতা প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি। অন্তর্নির্মিত সরঞ্জামগুলি চিত্তাকর্ষক তবে কার্যকর ওয়েবসাইট তৈরিতে বেশ সহায়ক। ডব্লিউপিইংগিনের কয়েকটি অন্যান্য প্রধান বৈশিষ্ট্য হোস্টিংয়ের বাইরে হ'ল:

    পর্যায়ক্রমিক ওয়েবসাইট ব্যাকআপ
    একটি বিনামূল্যে এসএসএল শংসাপত্র
    সাইটের গতি উন্নত করার জন্য সরঞ্জামগুলি
    ওয়েবসাইট সুরক্ষা সুরক্ষা বিকল্পগুলি।

একটি কার্যকরী এবং উত্তেজনাপূর্ণ ওয়েবসাইট যে কোনও অনুমোদিত বিপণন প্রচারের একটি ভিত্তি।

9) ক্যানভা

ক্যানভা একটি নিখরচায় অনলাইন চিত্র সম্পাদনা সরঞ্জাম editing ক্যানভায় হাত পেলে আপনি প্রচুর টাকা বাঁচাতে পারেন। কোনও অনুমোদিত অনুমোদিত বিপণনকারী তাদের প্রচারকে সফল করতে চিত্রগুলির গুরুত্বকে অস্বীকার করতে পারবেন না। এটি অনুমোদিত বিপণন বা অন্য কোনও ডিজিটাল বিপণন প্রচার হোক না কেন, চিত্তাকর্ষক ফটোগুলি গুরুত্বপূর্ণ। পাঠ্য, চিত্র, লিঙ্ক এবং ডেটার একত্রে ডান মিশ্রণ একটি চিত্র-নিখুঁত অবতরণ পৃষ্ঠা তৈরি করে। এবং কেবলমাত্র একটি সু-নকশিত ল্যান্ডিং পৃষ্ঠাই আপনার কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারে।
10) সিজে অনুমোদিত ওয়েবসাইট

অ্যাফিলিয়েট বিপণন ব্যবস্থা বিক্রয় খুঁজছেন এমন সাইটগুলির সাথে অংশীদারিত্ব গড়ে তোলার কাজ করে। এ জাতীয় সমস্ত প্রত্যাশিত বিক্রয় সংস্থার জন্য সিজে অ্যাফিলিয়েট একটি স্টপ শপ। ব্যবসায়ের অংশীদার অনুসন্ধান করার পরিবর্তে আপনি সিজে অনুমোদিত ওয়েবসাইটের সাথে সাইন আপ করুন এবং আপনার ব্যবসায়িক অংশীদারদের চয়ন করুন। তারা কয়েক হাজার সংস্থাকে তালিকাভুক্ত করেছে (কুলুঙ্গি / শিল্প ভিত্তিক) আপনি আপনার অভিজ্ঞতা এবং দক্ষতা অনুযায়ী নির্বাচন করতে পারেন।

আপনি একজন অনুমোদিত বিপণনকারী হওয়ায় কল, লিড, দর্শন বা বিক্রয় প্রতি মূল্য দিতে পারেন। আপনার ওয়েবসাইটের মাধ্যমে তৈরি।

আপনার অনুমোদিত বিপণন কেরিয়ার শুরু করার জন্য সিজে অ্যাফিলিয়েট একটি দুর্দান্ত উদ্বোধনী সুযোগ।

আমরা কি উল্লেখযোগ্য কিছু মিস করেছি? আপনার মতামত এবং ধারণা নীচের মন্তব্য বিভাগে ভাগ করুন।
বিভাগ ডিজিটাল বিপণন.





















No comments

Thanks for your comments .