Ad

New Update

‘ফোনে নিত্যপণ্য’ এটুআই-এর উদ্যোগে একটি ‘জরুরী’ সেবা।

‘ফোনে নিত্যপণ্য’ এটুআই-এর উদ্যোগে একটি ‘জরুরী’ সেবা।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে বিডা কর্তৃক বাস্তবায়নাধীন উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প (ESDP) এর সরাসরি তত্ত্বাবধানে “ফোনে নিত্যপণ্য” সেবা চালু হতে যাচ্ছে সারাদেশে।

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) সন্মানিত  নির্বাহী চেয়ারম্যান মহোদয় জনাব মো. সিরাজুল ইসলাম এবং ESDP এর প্রকল্প  পরিচালক জনাব আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ্ খানের  নির্দেশনায় ESDP প্রকল্পের প্রশিক্ষণ সমন্বয়কগন এই সেবা বাস্তবায়নে ৬৪ জেলায় কাজ করবে ।
সাধারণ ছুটি এবং লকড ডাউনে জনগণের জন্য "ফোনে নিত্যপণ্য" নামে একটি সার্ভিস চালু করা হয়েছে যা আইসিটি ডিভিশনের এটুআই প্রোগ্রামের "একশপ" দ্বারা পরিচালিত হবে। এই সার্ভিসের জন্য প্রয়োজন কল সেন্টার এবং স্বেচ্ছাসেবক যারা ঘরে বসেই ফোন কলে কথা বলে এই সার্ভিস পরিচালনা করতে সাহায্য করবেন। নিজের পছন্দের ২ ঘন্টার শিফট বেছে নিতে পারছেন।
দেশের বর্তমান কোভিড -১৯ দুর্যোগের দিনে  জনসাধারণের কাছে এই জরুরী সেবা পোঁছে দিয়ে দেশের প্রয়োজনে এগিয়ে আসুন। আমরা আপনাকে একটি সার্ভিস প্যানেল প্রদান করবো যার মাধ্যমে আপনি বিনামূলে সেবাগ্রহীতাদের সাথে কথা বলে তাদের চাহিদামত সেবা প্রদান করতে পারবেন। আপনার এই স্বেচ্ছাসেবী কার্যকমের জন্য আপনাকে সম্মানসূচক স্মারক প্রদান করা হবে।
লিংকে রেজিষ্ট্রেশন করলে আমরাই আপনার সাথে যোগাযোগ করবো।
https://bit.ly/34DGiB3

click here 


ধন্যবাদান্তে,
এটুআই

No comments

Thanks for your comments .